Connect with us

কলকাতা

‘Sohag Chand’: সোহাগের কপালে চুরির অভিযোগ! হঠাৎ বদল সূর্যের ব্যবহারে, নতুন মোড় ‘সোহাগ চাঁদ’ ধারাবাহিকে

Published

on

 

কলকাতা: কালার্স বাংলার (Colors Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘সোহাগ চাঁদ’ (Sohag Chand)। সমাজের একাধিক চিরাচরিত ধ্যানধারণাকে চ্যালেঞ্জ ছুড়ে ছোটপর্দায় এক নতুন ধারা নিয়ে এসেছে ‘সোহাগ চাঁদ’। কিছুদিন আগেই এই ধারাবাহিকের দর্শক এক ঝাঁ চকচকে ফ্যাশন শো (fashion show) দেখেছেন। সেখানে মার্জার সরণি কাঁপিয়েছেন ধারাবাহিকের ‘প্লাস সাইজ’ (Plus Size) নায়িকা, জেতেন সেরার শিরোপা। এবার কোন দিকে মোড় নেবে ধারাবাহিকের গল্প?

‘সোহাগ চাঁদ’ ধারাবাহিকে নয়া পর্ব

ফের কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হচ্ছে বন্দ্যোপাধ্যায় পরিবারকে। চাঁদের অ্যাকাডেমির ভিত পুজো হবে। তার জোগাড় ও প্রস্তুতিতে ব্যস্ত সকলে। এই পর্বের শুরুতেই দেখা যায় যে নিজের সোনার বালা নিঃস্বার্থ মনে দিয়ে দেয় ঊমা। কিন্তু হঠাৎই অত্যন্ত রহস্যজনকভাবে সেই বালাগুলি উধাও হয়ে যায়। ফলে বাড়ি আসে পুলিশ, শুরু হয় তদন্ত।

আর ঠিক এখান থেকেই শুরু হয় আসল ট্যুইস্ট। এই ঘটনার জন্য পুরোপুরি সোহাগের দিকে আঙুল তোলে সূর্য ও কমলিকা। তাদের দাবি, সোহাগ চুরি করেছে বালাগুলি। যদিও গোটা পরিবারের কাছেই তা অত্যন্ত অবিশ্বাস্য। একইসঙ্গে হঠাৎ করে সূর্যের নিজের স্ত্রীয়ের পক্ষ নেওয়া এবং সোহাগকে অবিশ্বাস করা, রহস্য সন্দেহ আরও ঘনীভূত করে। 

ভিত পুজোর গোটা পর্ব এক নাটকীয় মোড় নেয় যখন চাঁদকে ডিভোর্সের কাগজপত্র পাঠাতে চায় সোহাগ। আর ঠিক সেই সময়েই আচমকা ফিরে আসে উত্তম, যা তাদের সম্পর্কের সমীকরণ বদলে দিতে শুরু করে।

আরও পড়ুন: Lata Mangeshkar: অসুস্থতার মধ্যেই অযোধ্যা রাম মন্দির উদ্বোধন উপলক্ষ্যে বিশেষ রাম ভজন রেকর্ড করেন লতা মঙ্গেশকর

‘সোহাগ চাঁদ’ ধারাবাহিকের গল্প এক ঝলকে

সোহাগ একজন ‘প্লাস সাইজ’ আদ্যন্ত রোম্যান্টিক মহিলা। সে ব্যাঙ্ক কর্মচারী। তাঁর চেহারার জন্য প্রায় ৩৪ জন পাত্র তাঁকে বাতিল করেছে। কিন্তু তথাকথিত ‘নিখুঁত’ মহিলা হয়ে উঠতে একেবারেই রাজি নয় সে। বলা ভাল, সে বিশেষ ভাবিতও নয় সেই বিষয়ে। সে বিশ্বাস করে যে একদিন সে নিজের ‘প্রিন্স চার্মিং’কে খুঁজে পাবে যে তাঁকে তাঁর ভিতরের সৌন্দর্য্যের জন্য ভালবাসবে। অন্যদিকে চাঁদ ‘ফিটনেস ফ্রিক’। সে নিজের একটা স্পোর্টস অ্যাকাডেমি খুলতে চায়। সে নিজের জন্য এমন একজন পাত্রী খুঁজছে যে সুন্দরী ও নিখুঁত, ভারী ওজনের একেবারেই নয়। যদিও সোহাগ ও চাঁদ ছোটবেলার বন্ধু ও প্রতিবেশী। গল্পের ফেরে তাঁদের শেষ পর্যন্ত বিয়ে হয়। তারপর?

আপনার পছন্দের খবর আর আপডেট এখন পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম টেলিগ্রামেও। যুক্ত হোন

https://t.me/abpanandaofficial

 

 Read More 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কলকাতা

Covid 19: সামনেই ক্রিসমাস, কোভিডের নতুন ভ্যারিয়েন্ট নিয়ে উদ্বিগ্ন রাজ্য সরকার

Published

on

ঝিলম করঞ্জাই, অর্ণব মুখোপাধ্যায়, কলকাতা: কোভিডের (COVID) নতুন ভ্যারিয়েন্ট নিয়ে কেন্দ্রীয় সরকারের সতর্কবার্তার পরই আঁটঘাঁট বেঁধে নামল রাজ্য সরকার (State Government)। মুখ্যসচিবের সঙ্গে বৈঠক করলেন স্বাস্থ্যসচিব। কোভিডের নতুন ভ্যারিয়েন্ট নিয়ে সতর্ক কলকাতা পুরসভাও (KMC)।

করোনার নতুন ভ্যারিয়েন্ট সম্পর্কে সতর্ক করে সমস্ত রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলিকে চিঠি কেন্দ্রের পাঠানো হয়েছে নতুন নির্দেশিকা।কেন্দ্রীয় সরকারের সতর্কবার্তার পর, করোনার নতুন ভ্যারিয়েন্ট নিয়ে উদ্বিগ্ন রাজ্য সরকার। নবান্নে মুখ্যসচিবের সঙ্গে বৈঠক করলেন স্বাস্থ্যসচিব। মুখ্যসচিবের কাছে জমা দেওয়া হয়েছে রিপোর্ট। স্বাস্থ্য ভবন সূত্রের খবর, বুধবার মুখ্যসচিবের নেতৃত্বে হবে বৃহত্তর বৈঠক।

শহরে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বর্ষবরণের প্রস্তুতি। সামনেই রয়েছে ক্রিসমাস। জনসমাগম নিয়ে উদ্বিগ্ন রাজ্য। জনসমাবেশ নিয়ে নতুন গাইডলাইন প্রকাশ করতে চলেছে রাজ্য সরকার। ভিড় ও জনসমাবেশে মাস্ক ব্যবহারের পরামর্শ। বয়স্ক ও অসুস্থদের ভিড় এড়িয়ে চলার পরামর্শ চিকিৎসকদের। করোনা আক্রান্তের নমুনা আরও বেশি করে পাঠাতে স্বাস্থ্য দফতরকে অনুরোধ করেছে কল্যাণীর জিনোম গবেষণা কেন্দ্র। স্বাস্থ্য ভবনের দাবি, সেপ্টেম্বর পর্যন্ত এই রাজ্যে ওই নতুন ভ্যারিয়েন্ট মেলেনি।

১৬ নভেম্বরের পর নির্ণয় হওয়া, ৩০ টি কোভিড পজিটিভ স্যাম্পল কল্যাণীতে জেনোম সিকোয়েন্সিয়ের জন্য পাঠাতে আধিকারিকদের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য দফতর। সেপ্টেম্বর অবধি এই রাজ্যে নতুন ভ্যারিয়েন্ট পাওয়া যায়নি বলে খবর স্বাস্থ্য দফতর সূত্রে। মঙ্গলবার এই নিয়ে জরুরি ভিত্তিতে বৈঠক ডাকে কলকাতা পুরসভাও। সব মিলিয়ে কোভিডের নতুন ভ্যারিয়েন্টের ওপর কড়া নজর রাখছে রাজ্য সরকার।

প্রসঙ্গত, বিশ্বে ফের বাড়ছে কোভিডের (Covid) গ্রাফ। তা নিয়েই সতর্ক বিশ্ব স্বাস্থ্য় সংস্থা। দেশগুলিকে কোভিড সংক্রমণ নিয়ে সতর্ক থাকার বার্তা দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। বিশ্বে কোভিড কেসের বাড়বাড়ন্ত ঠেকানোর জন্য আগেভাগেই সতর্ক হতে বলা হয়েছে দেশগুলিকে। পাশাপাশি জিনোম সিকোয়েন্সের তথ্য শেয়ার করতেও বলা হয়েছে। WHO-এর তরফে কোভিড-১৯ এর টেকনিক্যাল লিড Dr. Maria Van Kerkhove-এর একটি ভিডিও বার্তা শেয়ার করা হয়েছে। কেন ফের কোভিড সংক্রমণ বাড়ছে তার কারণ সম্পর্কে ধারণা দিয়েছেন তিনি। পাশাপাশি সাবধানতা নেওয়ার জন্যও বলেছেন।

আরও পড়ুন, ‘খুনি TMC-র সঙ্গে জোট নয়’, I.N.D.I.A জোটের বৈঠকের দিনেই কুলপিতে হুঙ্কার কংগ্রেসের

বেশ কিছু দেশে সংক্রমণ বেড়েছে ইদানিং। সিঙ্গাপুরেও মারাত্মক সংক্রমণ বেড়েছে। এদিকে সামনেই রয়েছে উৎসবের মরসুম। তার ফলে সংক্রমণ ফের বাড়তে পারে এমনটা আশঙ্কা করছেন বিশেষজ্ঞরা। ভারতের কেরলেও JN.1 সংক্রমণের হদিস মিলেছে। Dr. Maria Van Kerkhove-এর ভিডিও বার্তায় বলা হয়েছে, বিভিন্ন কারণে হঠাৎ বেড়েছে এই সংক্রমণ।  তিনি বলেছেন, ‘এটা শুধু কোভিড নয়। ইনফ্লুয়েঞ্জা, অন্য ভাইরাস এবং ব্য়াকটেরিয়াও সংক্রমিত হচ্ছে। বিশ্বের একটি বড় অংশের শীত আসছে। আমরা উৎসবের মরসুমের দিকে এগোচ্ছি। ভিড় হলেই, বিশেষ করে কোনও ছোট ও বদ্ধ জায়গায় ভিড় হলেই সংক্রমণ আরও ছড়িয়ে পড়বে।’

Read More

Continue Reading

কলকাতা

Howrah News: অপেক্ষা শেষ, হাওড়া ফেরিঘাটে ফের চালু লঞ্চ পরিষেবা

Published

on

সুনীত হালদার হাওড়া: সকাল থেকে লঞ্চ পরিষেবা বন্ধ থাকলেও বিকেল বেলায় হাওড়া ফেরিঘাটে চালু হয়ে গিয়েছে লঞ্চ পরিষেবা (Howrah Ferry Ghat)। যাত্রী সুবিধার কথা মাথায় রেখে পরিবহণ দফতরের (Transport Department) উদ্যোগে এই পরিষেবা চালু হয়েছে।

হাওড়া ফেরিঘাটে কোন কোন রুট খুলল, কোনগুলি বন্ধ ?

জানা গিয়েছে, আপাতত চারটি লঞ্চ চলবে হাওড়া থেকে বাবুঘাট, শোভাবাজার, বাগবাজার ও আহিড়িটোলা রুটে। বন্ধ থাকছে ফেয়ারলি ও আর্মেনিয়াম রুটের পরিষেবা। খুব দ্রুত এই রুটে চালু করা হবে লঞ্চ পরিষেবা। জানান, হুগলী নদী জলপথ পরিবহণ সমবায় সমিতির রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা দুলাল ভট্টাচার্য। উল্লেখ্য, রক্ষণাবেক্ষনের কারণ দেখিয়ে আজ থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত হুগলী নদী জলপথ পরিবহণ সমবায় সমিতির অধীনে হাওড়া ফেরিঘাট থেকে ফেরি পরিষেবা বন্ধ রাখার বিজ্ঞপ্তি জারি করে কর্তৃপক্ষ।আচমকা পরিষেবা বন্ধ হওয়ায় সমস্যায় পড়েন বহু যাত্রী।

মঙ্গলবার সকাল থেকে উত্তেজনা তৈরি হয়েছিল হাওড়া ফেরিঘাটে

মূলত ১৯ ডিসেম্বর থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত কলকাতা থেকে হাওড়া ফেরি সার্ভিস বন্ধ থাকবে। কর্তৃপক্ষের তরফে দেওয়া এমনই নোটিস ঘিরে মঙ্গলবার সকাল থেকে উত্তেজনা তৈরি হয়েছিল হাওড়া ফেরিঘাটে। যাত্রীদের দাবি, আগাম কোনওকিছু না জানিয়ে এই নোটিস দেওয়ায় বেজায় সমস্যায় পড়েছেন তাঁরা।

হাওড়া থেকে কলকাতায় আসার জন্য় অন্য়তম বড় ভরসা ফেরি পরিষেবা

হাওড়া থেকে কলকাতায় আসার জন্য় নিত্য়যাত্রীদের অন্য়তম বড় ভরসা ফেরি পরিষেবা। হাওড়া ফেরিঘাট থেকে বাগবাজার, আহিরিটোলা, ফেয়ারলি প্লেস, আর্মেনিয়ান ঘাট, ও বাবুঘাটের মধ্য়ে প্রতিদিন অসংখ্য় লঞ্চ চলাচল করে। প্রায় ২৫ হাজার নিত্য়যাত্রী প্রত্য়েক দিন লঞ্চে যাতায়াত করেন। এমনই একজন অমল সরকার। জানালেন, রোজই লঞ্চে যাতায়াত করেন। কালও করেছেন। কিন্তু জানতেনই না মঙ্গল থেকে রবি লঞ্চ বন্ধ।

আরও পড়ুন, ‘খুনি TMC-র সঙ্গে জোট নয়’, I.N.D.I.A জোটের বৈঠকের দিনেই কুলপিতে হুঙ্কার কংগ্রেসের

নদী জলপথ পরিবহণ সমবায় সমিতির কী দাবি ?

যদিও ফেরি পরিষেবার দায়িত্বে থাকা হুগলি নদী জলপথ পরিবহণ সমবায় সমিতির দাবি, পরিষেবা বন্ধ রাখার কথা আগাম জানানো হয়েছিল।  ‘আমরা অনেক আগে থেকেই পেপারে দিয়েছিলাম। আমাদের স্য়ার পুরো চেষ্টা করছিল যে লঞ্চগুলো আমরা পেয়ে যাব। পরিবহণ মন্ত্রী বলেছিলেন এখানে ১৫টা লঞ্চ দেওয়া হবে। কোনও কারণে এটা হয়নি। তাই রক্ষণাবেক্ষণের জন্য় অন্তত ৪টে দিন সার্ভিস স্থগিত রেখেছি। ‘

Read More

Continue Reading

কলকাতা

Modi Gita Path : ব্রিগেডে গীতাপাঠ অনুষ্ঠানে অনিশ্চিত প্রধানমন্ত্রী

Published

on

কলকাতা: ২৪ ডিসেম্বর ব্রিগেডে লক্ষ কণ্ঠে গীতা পাঠের অনুষ্ঠান। কুরুক্ষেত্র-সহ দেশের বিভিন্ন পবিত্র জায়গা থেকে আনা হয়েছে মাটি। এখানে তা মেশানো হয়েছে গঙ্গার মাটির সঙ্গে। এদিকে প্রধানমন্ত্রী মোদি এই অনুষ্ঠানে আসবেন জেনে আগে থেকেই বাড়তি উৎসাহ। তবে এমনি সময় জানা গিয়েছে, ব্রিগেডে লক্ষ কণ্ঠে গীতা পাঠের অনুষ্ঠানে অনিশ্চিত নরেন্দ্র মোদি।

‘প্রধানমন্ত্রীর অন্য কর্মসূচি থাকায় আসতে পারবেন না’

বিজেপি সূত্রে দাবি, প্রধানমন্ত্রীর অন্য কর্মসূচি থাকায় আসতে পারবেন না। গতবার মায়াপুরে একসঙ্গে ৫ হাজার মানুষ গীতা পাঠ করেছিলেন। আর এবার, ব্রিগেডে হবে লক্ষ কন্ঠে গীতাপাঠ। অভিনব এই উদ্যোগ নিয়েছে, অখিল ভারতীয় সংসকৃত পরিষদ, সংস্কৃতি সংসদ ও মতিলাল ভারত তীর্থ সেবা মিশন আশ্রম। এই অনুষ্ঠানে অংশ নেবেন মঠ-মিশনের আশ্রমিক থেকে স্কুল পড়ুয়া, প্রত্যন্ত গ্রামের বাসিন্দারাও। ইতিমধ্যেই শুরু হয়েছে প্রস্তুতি। অখিল ভারতীয় সংস্কৃত পরিষদের আয়োজক এবং লক্ষ কন্ঠে গীতাপাঠ মানস ভট্টাচার্য বলেন, ‘সবাইকে আমন্ত্রণ জানানো হবে, নেপথ্যে রাজনীতি নেই। ২৪ ডিসেম্বর সকাল ৯টায় এই অনুষ্ঠান শুরু হবে ২০ হাজার ৮টি শঙ্খধ্বনিতে।

ব্রিগেডে লক্ষ কণ্ঠে গীতাপাঠের আয়োজন করেছে একাধিক সংগঠন

গীতা জয়ন্তী উপলক্ষে, ব্রিগেডে লক্ষ কণ্ঠে গীতাপাঠের আয়োজন করেছে একাধিক সংগঠন ২৪ ডিসেম্বর ব্রিগেডে লক্ষ কণ্ঠে গীতাপাঠের আয়োজন করেছে অখিল ভারতীয় সংসকৃত পরিষদ, সংসকৃত সংসদ ও মতিলাল ভারত তীর্থ সেবা মিশন আশ্রম সহ একাধিক সংগঠন। গীতা জয়ন্তী উপলক্ষে, গত বছর মায়াপুরের ইস্কনে ৫ হাজার মানুষকে নিয়ে গীতাপাঠের অনুষ্ঠান হয়েছিল। লোকসভা ভোটের আগে এবার সেই অনুষ্ঠানই হচ্ছে ব্রিগেডে। অনেক বড় আকারে। প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ ঘিরে শুরু হয় রাজনীতি। যদিও উদ্যোক্তাদের দাবি, এর মধ্যে রাজনীতির কিছু নেই। ব্রিগেডে লক্ষ কণ্ঠে গীতাপাঠ অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী সহ রাজ্যের সব বিধায়ককে আমন্ত্রণ জানানো হবে বলেও জানিয়েছেন তাঁরা।

আরও পড়ুন, ‘খুনি TMC-র সঙ্গে জোট নয়’, I.N.D.I.A জোটের বৈঠকের দিনেই কুলপিতে হুঙ্কার কংগ্রেসের

আয়োজক সংগঠনের তরফে জানানো হয়েছে, ২৪ ডিসেম্বর ব্রিগেডে লক্ষ কণ্ঠে গীতাপাঠ অনুষ্ঠানে ২০টি ব্লকের এক একটিতে ৫ হাজার জন করে বসানো হবে। মূল মঞ্চ হবে ৩টি। একটি মঞ্চে থাকবেন ধর্মগুরু শঙ্করাচার্য। আরেকটি মঞ্চে থাকার কথা ছিল প্রধানমন্ত্রীর। আরেকটি মঞ্চে থাকবেন গীতা পাঠ করানোর দায়িত্বে থাকা সাধুসন্তরা। পাঠের জন্য গীতার ৫টি অধ্যায়কে বেছে নেওয়া হয়েছে।

 

 

Read More

Continue Reading
Advertisement
খেলা2 days ago

Gujrat Titans: পেস অ্যাটাকে শামির সঙ্গে উমেশ, নিলাম শাহরুখ খানকে নিয়ে কতটা শক্তিশালী হল গুজরাত শিবির?

খেলা2 days ago

Sunrisers Hayderabad: রেকর্ড দরে দলে কামিন্স, আছেন বিশ্বকাপ ফাইনালের নায়ক, এক নজরে নতুন মরসুমের সানরাইজার্স শিবির

দেশ2 days ago

Rashmika Mandanna Deepfake Case: রশ্মিকা মান্দানার ‘ডিপফেক’ ভিডিও-কাণ্ডে ৪ সন্দেহভাজনের খোঁজ পেল দিল্লি পুলিশ

খেলা2 days ago

Mitchell Starc: আইপিএলের ইতিহাসে সর্বােচ্চ দর পেয়েছেন, এবার নাইট সমর্থকদের জন্য বড় বার্তা স্টার্কের

দেশ2 days ago

Gauri Khan: রিয়েল এস্টেট প্রতারণা মামলায় শাহরুখ-পত্নী গৌরী খানকে নোটিস ED-র!

খেলা2 days ago

IND vs SA: জর্জির প্রথম ওয়ান ডে সেঞ্চুরি, দ্বিতীয় ওয়ান ডে-তে কেন হারতে হল রাহুলদের?

বিদেশ2 days ago

Donald Trump: পুনরায় প্রেসিডেন্ট হওয়ার অযোগ্য ট্রাম্প, ঘোষণা আমেরিকার আদালতের

দেশ3 days ago

Parliament News Update: সংসদের চেম্বার, লবি-গ্যালারিতে ঢুকতে পারবেন না সাসপেন্ডেড সাংসদরা, সার্কুলার জারি লোকসভার সচিবালয়ের

খেলা3 days ago

IPL Auction: আইপিএল নিলামে রেকর্ডের দিন বাংলার প্রাপ্তির ভাঁড়ার শূন্য, দল পেলেন না কেউই

কলকাতা3 days ago

Covid 19: সামনেই ক্রিসমাস, কোভিডের নতুন ভ্যারিয়েন্ট নিয়ে উদ্বিগ্ন রাজ্য সরকার

দুর্গা পূজা ২০২৩2 months ago

লালাবাগান সার্বজনীন দুর্গাপূজা

কলকাতা3 months ago

ফ্ল্যাট বিক্রির জালিয়াতির কেস এ অভিনেত্রী নুসরাতের কাছে আরও নথি চাইল ইডি

দেশ3 months ago

ভারত থেকে বেশকিছু কূটনীতিক দের সিঙ্গাপুর, মালয়েশিয়ায় সরালো কানাডা

কর্মখালি3 months ago

পুলিশে 412 ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি

দুর্গা পূজা ২০২৩2 months ago

সল্টলেকে বি কে ব্লক এর মণ্ডপ সজ্জা | দেখুন কিভাবে সেজে উঠছে |

দেশ3 months ago

বানজারা হিলস রোটারী ক্লাব এর উদ্যোগে মৃত্যু পথযাত্রী নিঃসঙ্গ মানুষ দের জন্য Sparsh Hospice

দেশ3 months ago

ব্যবসার ক্ষেত্রে ভারতের ভিসা সাসপেনশন কি প্রভাব ফেলতে পারে ?

কর্মখালি3 months ago

গ্রন্থাগারিক, পিটিআই এবং সহকারী অধ্যাপক পদের বিজ্ঞপ্তি

কলকাতা3 months ago

ED র অফিসার কি আদৌ প্রশিক্ষিত ? বিচার পতির সন্দেহ প্রকাশ |

আবহাওয়া3 months ago

জলবায়ু পরিবর্তন আরও ভূমিকম্প এবং আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতের কারণ হতে পারে। জানুন কেন?

দুর্গা পূজা ২০২৩2 months ago

বিবেকানন্দ সার্বজনীন দুর্গোৎসব কমিটির দূর্গা পূজা

দুর্গা পূজা ২০২৩2 months ago

লালাবাগান সার্বজনীন দুর্গাপূজা

দুর্গা পূজা ২০২৩2 months ago

গোলাঘাটা সম্মিলনী পূজা কমিটির দুর্গাপূজা

দুর্গা পূজা ২০২৩2 months ago

হাতিবাগান সার্বজনীন দুর্গাপূজা

দুর্গা পূজা ২০২৩2 months ago

আহিরীটোলা সার্বজনীন দুর্গাপূজা

দুর্গা পূজা ২০২৩2 months ago

কুমোরটুলি সার্বজনীন দুর্গাপুজো

দুর্গা পূজা ২০২৩2 months ago

নলিনী সরকার স্ট্রীটের সার্বজনীন দুর্গাপুজো

দুর্গা পূজা ২০২৩2 months ago

আজাদহিন্দবাগ সার্বজনীন দুর্গোৎসব

দুর্গা পূজা ২০২৩2 months ago

মানিকতলা লোহাপট্টি চালতাবাগান এর দূর্গা পুজো

দুর্গা পূজা ২০২৩2 months ago

লেকটাউন অধিবাসী বৃন্দের দূর্গা পূজা

Trending